শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের অধ্যক্ষ মেয়র কালামের শুভেচ্ছা

এইচএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের অধ্যক্ষ মেয়র কালামের শুভেচ্ছা

আঃ আলিম বাগমারা প্রতিনিধি : এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ রাজশাহীর শিক্ষার্থীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাহেরপুর পৌর মেয়র । একই সঙ্গে তিনি অনুত্তীর্ণ শিক্ষার্থীদের ধৈর্য ধারণ করে আগামীবারের জন্য প্রস্তুতির আহ্বান জানান। মঙ্গলবার বিকালে এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

তাহেরপুর পৌরসভার আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আগামীর কর্ণধার। দেশপ্রেমের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেনতনায় উজ্জীবিত হয়ে দেশ ও জাতির সেবায় তোমাদের মনোনিবেশ করতে হবে। তোমাদের যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। তবেই এগিয়ে যাবে বাংলাদেশ।

এ বছর রাজশাহী বোর্ডে পাসের হার ৭৬ দশমিক ৩৮ শতাংশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী শিক্ষাবোর্ডের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. আনারুল হক প্রামানিক এই ফলাফল ঘোষণা করেন।

রাজশাহী শিক্ষা বোর্ডের অধীনে এ বছর ৭৫৮টি কলেজ থেকে পরীক্ষার্থী ছিল এক লাখ ৫১ হাজার ১৩৪ জন। এদের মধ্যে পাস করেছে এক লাখ ১৩ হাজার ৫৫০ জন শিক্ষার্থী।

এর মধ্যে রাজশাহী জেলা থেকে ২৯ হাজার ৬৪২ জন পরীক্ষায় অংশ নেয়। তাদের মধ্যে পাস করেছে ২৪ হাজার ৫২৬ জন। এদের মধ্য থেকে জিপিএ-৫ পেয়েছে দুই হাজার ১২৪ জন।

মতিহার বার্তা ডট কম-১৭ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply